পেওনিয়ার থেকে বিকাশ একাউন্ট এ টাকা পাঠান কোনো ধরনের ঝামেলা ছাড়াই
পেওনিয়ার থেকে বিকাশ একাউন্ট এ টাকা পাঠান কোনো ধরনের ঝামেলা ছাড়াই

পেওনিয়ার থেকে বিকাশ একাউন্ট এ টাকা পাঠান কোনো ধরনের ঝামেলা ছাড়াই

বিকাশ কাকে বলে?

ব্র্যাক ব্যাংক এবং ইউএস-ভিত্তিক মানি ইন মোশনের যৌথ উদ্যোগে এই উন্নয়ন করা হয়েছে। ইন্টারন্যাশনাল ফাইন্যান্স কর্পোরেশন, ওয়ার্ল্ড ব্যাংক গ্রুপের অংশ, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল। বাংলাদেশ উন্নয়ন ব্যাংক 2011 সাল থেকে বিভিন্ন ধরনের মোবাইল নিয়ে আসছে। একটি নিয়ন্ত্রিত অর্থপ্রদান পরিষেবা প্রদানকারী হিসেবে ডিজিটাল আর্থিক সেবা।

 

[আরো পড়ুনঃ ]  ভার্চুয়াল রিয়েলিটি কি ?এক পোস্টে বিস্তারিত তথ্য জেনে নিন

 

বিকাশ একাউন্ট খুলতে যা লাগবে

আপনাকে যা করতে হবে তা হল একটি বিকাশ একাউন্ট খুলতে হবে

  1. একটি সক্রিয় মোবাইল নম্বর৷
  2. স্মার্টফোনে বিকাশ অ্যাপ ইন্সটল
  3. ইন্টারনেট সংযোগ
  4. জাতীয় পরিচয়পত্র (এনআইডি)
  5. ১ কপি পাসপোর্ট সাইজ ছবি (এজেন্টের ক্ষেত্রে)

 

পেওনিয়ার থেকে বিকাশ একাউন্ট এ টাকা পাঠান কোনো ধরনের ঝামেলা ছাড়াই: এখন আপনি সহজে পাইওনিয়ার থেকে আপনার বিকাশ একাউন্টে টাকা আনতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই। কোন কাগজপত্রের প্রয়োজন নেই কোন সময় প্রয়োজন. দিনে 24 ঘন্টা যেকোন সময় পাইওনিয়ার থেকে টাকা উত্তোলন করুন। প্রতিটি লেনদেনে 2% গ্যারান্টিযুক্ত বোনাস এবং প্রতিদিন একটি স্মার্টফোন জেতার সুযোগ সহ!

আপনি সফলভাবে পাইওনিয়ার থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করলে প্রতি লেনদেনে 2% তাত্ক্ষণিক বোনাস পাবেন। লেনদেনের কোন সীমা নেই।

এবং প্রতিদিন একজন ব্যক্তি পাইওনিয়ার থেকে বিকাশ অ্যাকাউন্টে সর্বাধিক পরিমাণ অর্থ স্থানান্তর করার মাধ্যমে একটি স্মার্টফোন পান। ইনস্ট্যান্ট বোনাস এবং স্মার্টফোন জেতার সুযোগ। এই অফারটি চলবে 16 ফেব্রুয়ারী, 2022 পর্যন্ত! পাইওনিয়ার থেকে বিকাশে ন্যূনতম দৈনিক তোলার সীমা হল রুপি 1000/- এবং সর্বোচ্চ তোলার সীমা হল প্রতিদিন 125,000/- টাকা।

একটি বিকাশ অ্যাকাউন্টের সাথে একটি পাইওনিয়ার অ্যাকাউন্ট লিঙ্ক করতে, ‘রেমিট্যান্স আইকন’> ‘পাইওনিয়ার’> ‘আপনার পাইওনিয়ার অ্যাকাউন্ট লিঙ্ক করুন’ এ আলতো চাপুন। তারপর পাইওনিয়ারে সাইন ইন করার জন্য ইমেল/ইউজারনেম এবং পাসওয়ার্ড দিন। ইমেল/ইউজারনেম এবং পাসওয়ার্ড সঠিক হলে আপনি একটি ওটিপি পাবেন। একবার আপনি OTP প্রদান করলে, আপনার বিকাশ অ্যাকাউন্ট এবং পাইওনিয়ার অ্যাকাউন্ট লিঙ্ক করা হবে।

 

[আরো পড়ুনঃ ]  What is Pinterest? পিন্টারেস্ট নিয়ে অজানা তথ্য 2021

 

 

বিকাশ একাউন্ট শর্তাদি

  1. বিকাশ ক্লায়েন্ট যদি তার সক্রিয় পাইওনিয়ার অ্যাকাউন্ট থেকে (পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে) বিকাশ অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করেন তবে তাৎক্ষণিক বোনাস পাবেন।
  2. বোনাস পাওয়ার জন্য গ্রাহকের অ্যাকাউন্টের অবস্থা এবং আগত লেনদেন সক্রিয় থাকতে হবে। গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাস জারি করার কারণে বোনাস বিতরণ ব্যর্থ হলে, গ্রাহক বোনাস অফার পাবেন না। বোনাস বন্টন কোন অজানা কারণে ব্যর্থ হলে.
  3. গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাস সমস্যার কারণে সমস্যা ছাড়া অন্য অপ্রত্যাশিত, ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ পরপর 2 মাসে 3 বার বোনাস বিতরণ করার চেষ্টা করবে। যদি অন্য সব ব্যর্থ হয়, আবার চেষ্টা করুন এবং গ্রাহককে আর বোনাস অফারের জন্য বিবেচনা করা হবে না।
  4. অফার চলাকালীন বিকাশ অ্যাপের মাধ্যমে পাইওনিয়ার অ্যাকাউন্ট থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা স্থানান্তর করুন।
    বিকাশ প্রচারণার শর্তাবলী পরিবর্তন/পরিবর্তন, মার্চেন্ট/আউটলেটের অংশগ্রহণ বা বিজ্ঞপ্তি ছাড়াই যে কোনো সময় সম্পূর্ণ প্রচার বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  5. ঘটনা যে একটি নির্দিষ্ট লেনদেন এবং / অথবা ক্লায়েন্ট এর লেনদেন কার্যক্রম একটি যুক্তিসঙ্গত সন্দেহ তৈরি করে যে বোনাস বৈশিষ্ট্য.
  6. গ্রাহকের দ্বারা অপব্যবহার করা হয়েছে, বিকাশকারী এবং অংশগ্রহণকারী বণিক গ্রাহকের বোনাস বৈশিষ্ট্যটি বাতিল করার অধিকার সংরক্ষণ করে৷
  7. যদি পাইওনিয়ার কোনো পরিষেবার প্রাপ্যতার গ্যারান্টি দিতে না পারে, তাহলে এর সম্পূর্ণ দায় পাইওনিয়ারের।

 

[আরো পড়ুনঃ ]  ওয়েবসাইট বলতে কি বুঝায়?

 

প্রতিদিনের স্মার্টফোন ডিলের বিবরণ

  1. বিকাশ গ্রাহকরা তাদের সক্রিয় পাইওনিয়ার অ্যাকাউন্ট থেকে বিকাশ অ্যাকাউন্টে (পর্যাপ্ত ব্যালেন্স সাপেক্ষে) সর্বাধিক পরিমাণ অর্থ স্থানান্তর করে একটি স্মার্টফোন জিততে পারেন।
  2. অফারটি 10 ফেব্রুয়ারী থেকে 18 ফেব্রুয়ারী 2022 পর্যন্ত বৈধ হবে৷
  3. একজন গ্রাহক কমপক্ষে টাকা আনলে তার একটি স্মার্টফোন জেতার সুযোগ থাকবে।
  4. যদি একাধিক গ্রাহক সর্বোচ্চ একই পরিমাণ নিয়ে আসেন, তাহলে সময়-ভিত্তিক অগ্রাধিকারের উপর ভিত্তি করে বিজয়ী নির্বাচন করা হবে। উদাহরণস্বরূপ, যদি 30 জন গ্রাহক একই দিনে পাইওনিয়ার থেকে তাদের বিকাশ অ্যাকাউন্টে 20,000 টাকা ট্রান্সফার করে।
  5. যে গ্রাহক প্রথম সেই নির্দিষ্ট দিনে পাইওনিয়ার থেকে তাদের বিকাশ অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করেছেন তাকে বিজয়ী ঘোষণা করা হবে।
  6. একজন গ্রাহক সর্বাধিক 1টি পুরস্কার পাবেন৷
  7. চ্যানেল: অ্যাপ বিকাশ।
  8. অফারের মেয়াদ শেষ হয়ে গেলে বিজয়ীদের তালিকা ঘোষণা করা হবে।
  9. বিজয়ী প্রয়োজনীয় যাচাইকরণ এবং নির্বাচন সম্পন্ন হওয়ার পর অফারের মেয়াদ শেষ হওয়ার 30 কর্মদিবসের মধ্যে পুরস্কারটি পাবেন।

 

www.Taja1.com