Redmi Note 10 Pro
Redmi Note 10 Pro

Update Redmi Note 10 Pro সম্পূর্ণ বাংলা রিভিউ Taja1.com

Redmi Note 10 Pro : হ্যালো বন্ধুরা, আশা করি সবাই ভালো আছেন। আমাদের সাইটে আবার স্বাগত জানাই. আজকের পোস্টে আমি আপনাদের জন্য একটি দারুন এন্ড্রয়েড ফোনের রিভিউ নিয়ে এসেছি, আশা করি আপনাদের ভালো লাগবে।

বর্তমানে সবার হাতেই একটা টার্গেট ফোন। কেউ কেউ আবার অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করতে চান আবার কেউ কেউ সন্দেহ করেন যে তারা ফোন ছাড়াই নতুন বাজার চান। কিন্তু মনে মনে সন্দেহ হয় এই পরাক্রমের ফোনটা নেওয়া উচিত হবে না, যা ভালো হবে না। কিন্তু এটি আমাদের এই সমস্যা কাটিয়ে উঠতে সাহায্য করবে। আমরা রিভিউ সহ বিভিন্ন পোস্টের মাধ্যমে এই লিঙ্কটি পোস্ট করেছি। যাইহোক, আজকের পোস্টে, আমি Redmi Note 10 Pro ফোন সম্পর্কে বিশদ জানতে আপনার সাথে যোগাযোগ করতে চাই। আপনি শুরু করতে যাচ্ছি.

Redmi Note 10 Pro Details

বাংলাদেশিরা সম্প্রতি GB RAM এবং 64 GB স্টোরেজ সহ Redmi Note 10 Pro লঞ্চ করেছে। ফোনটির মূল্য মাত্র 26,990 টাকা। ফোনটি কিছু জায়গায় খুব একটা ভালো না আবার কিছু জায়গায় অন্য ফোনের তুলনায় অনেক ভালো। তাই যারা এই ফোন কিনবেন তারা কেনার আগে একবার ফোন রিভিউ নেটওয়ার্ক নিয়ে নিন। এই ফোনটি আপনি কার জন্য নয়, এবং কার জন্য এটি সেরা। ফোনটির পেছনের প্যানেল দেখতে অনেক সুন্দর। রিয়ার প্যানেল টাইগ্লোসি ফিনিশ।

ফোনটিতে আপনি 2টি স্পিকার পাবেন। যেটা দিয়ে আপনি অনেক ভালো সাউন্ড কোয়ালিটি পাবেন। ফোনটির ডান পাশে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। আর ফিঙ্গারপ্রিন্ট টি অন্য ফোনের তুলনায় অনেক দ্রুত কাজ করে। অর্থাৎ সেখানে আঙুল দিলেই ফোন চালু হয়ে যাবে ফোনটির ডিসপ্লে 6.8 ইঞ্চি ফুল HD+ রেজোলিউশনের সঙ্গে। ফোনটির ডিসপ্লে অনেক ভালো। আপনি ফোনটিতে খুব ভালো ব্রাইটনেস পাবেন। এবং ভিডিও বা গেম খেলার সময় আপনি একটি ভাল ডিসপ্লে অভিজ্ঞতা পান। টাচ রেসপন্স এবং খুব ভালো ফোন। ফোনটির অপারেটিং সিস্টেম Android 11।

Xiaomi Redmi Note 10 Pro 4G এর সংক্ষিপ্ত বর্ণনা

Redmi ভারতে Redmi Note 10, Redmi Note 10 Pro, এবং Redmi Note 10 Pro Max স্মার্টফোনগুলি লঞ্চ করেছে। ফোনগুলি Redmi Note 9 সিরিজের উত্তরসূরি যা গত বছর লঞ্চ করা হয়েছিল। Redmi Note 10 Pro 4G স্মার্টফোনটিতে 6.67-ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে। এটি একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 732G অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত যা 6 GB RAM এর সাথে যুক্ত। ফোনটি অ্যান্ড্রয়েড 11 চালিত এবং মালিকানাধীন দ্রুত চার্জিংয়ের জন্য সমর্থন সহ একটি 5050mAh ব্যাটারি দ্বারা চালিত।

ফোন সেটে যে প্রসেসর ব্যবহৃত হয়েছে, সেই পরিচয় আরও অনেক ফোনে ব্যবহার করা হয়েছে। কিন্তু এই ফোন রেগুলারেও অনেক সমস্যা আছে। উদাহরণস্বরূপ, কিছু অ্যাপ্লিকেশন চালানো হয় না. আবার হঠাৎ করেই ইউটিউব থেকে সরে দাঁড়ায় রেল। এটা কি আমার কথা নয়? তবে এই ফোনটি সে সম্পর্কে হয়েছে।

Redmi Note 10 Pro Update Features

আমি মনে করি ফোনটি ছিঁড়ে যাওয়ার পরে অ্যাকাউন্টটি অপ্টিমাইজ না করেই বিপণন করেছে কোম্পানিটি। শুধু এটি ব্যবহার করুন কারণ ফোন অকারণে গরম হয়ে যেতে পারে। ফোনটি খুবই ভালো এবং একটি প্রসেসর ব্যবহার করা হয়েছে। কিন্তু ফোনের অপ্টিমাইজ না হওয়াটা ভালো জিনিস। আশা করি, ফোনটির পরবর্তী আপডেটে সব ঠিক হয়ে যাবে।

ফোন সেটটি আরও ভালো গেমিং পারফরমেন্স পাবে। খেলাটি পাব গান গ্রাফিক্সে খেলা হয়েছিল। কোনো সমস্যা ছাড়াই, তবে, ফোন গরম হলে একটি সাধারণ ল্যাজি ল্যাগি অনুভূতি রয়েছে। যাইহোক, Asphalt 9 গেম খেলার সময় গ্রাফিক্স ভালো হয় না এবং ফোন বারবার ল্যাগ হয় এবং হ্যাং হয়।

ফোন এমপি পাবেন সর্বমোট ৪টি ক্যামেরা। ৩টি বিরল ও ১টি সেলফি। ফোনটির রিয়ার মেইন জেনারেল হল 108 মেগা পিক্সেল। এবং এই লোকটি সত্যের সাথে খুব ভাল এই ক্লাবে একটি পারফরমেন্স পেয়েছে। যেটি অন্য কোন ফোনে পাওয়া যায় না, সবসময়। যাইহোক, সমস্যা হল 108 মেগা পিক্সেল প্রধান কর্নার সহ একটি ছবি মনের স্তরকে উত্তপ্ত করছে। যেটা আমি আগেই বলেছি। তবে দেশের ফলাফল নিয়ে সবাই সন্তুষ্ট থাকবে।

এই ফোনটিতে 5020 mAh এর ব্যাটারি রয়েছে। এবং ফোনের বাক্সটি 30 গিগাওয়াটের মালিক পাবে৷ যা প্রায় 1 ঘন্টা 6-7 মিনিট ফুলে উঠতে থাকে। আর ব্যাটারি ব্যাকআপও খুব ভালো। প্রায় 1 দিন ভারি ইউজার রা 1 কিন্তু লাইক নয়। তবে জেলা আওয়ামী লীগকে দুইবার সমর্থন দিতে পারে ড. এছাড়াও ফোনে ভয়েস কলে কথা বলা, ইন্টারনেট ব্যবহার করা হয়েছে। এবং ফলাফল খুব ভাল ছিল।

আমরা আশা করি এই পোস্টটি সম্পর্কে আপনার একটি ভাল ভিডিও আছে এবং পোস্টটি অবশ্যই ভাল খবর।