What is Pinterest? পিন্টারেস্ট নিয়ে অজানা তথ্য 2021

আপনি Pinterest নামটি শুনেছেন ?  এই Pinterest কি জানেন ? Pinterest কেন অনলাইনে এসেছে ? আপনি যদি না জানেন তাহলে আজকের নিবন্ধটি আপনার জন্য। আপনি যদি Pinterest সম্পর্কে জানতে আগ্রহী হন। তাহলে আপনি এই নিবন্ধটি পড়তে পারেন! কারণ আজকের প্রবন্ধে আমরা সাধারণভাবে। Pinterest নিয়ে এই বিষয়ে আলোচনা করব।

এবং আপনি যদি আজকের নিবন্ধটি সম্পূর্ণভাবে পড়েন তবে আপনি Pinterest সম্পর্কে অনেক কিছু শিখবেন। হতে পারে Pinterest থেকে কিছু অজানা তথ্য. বন্ধুরা, আর বেশি কথা না বাড়িয়ে এখন পিন্টারেস্ট নিয়ে বিস্তারিত আলোচনা করা শুরু করি। যাইহোক, প্রিন্টরেস্ট সম্পর্কে জানতে আগ্রহী হলে লেখাটি শেষে পড়ার জন্য বিশেষ অনুরোধ রইল।

পিন্টারেস্ট কি?

Pinterest: আপনি যদি Pinterest এর কথা না শুনে থাকেন, আপনি সম্ভবত Facebook শুনেছেন। অনলাইন জগতে ফেসবুক হল সবচেয়ে জনপ্রিয় যোগাযোগের প্ল্যাটফর্ম বা সোশ্যাল মিডিয়া। এজন্যই Pinterest হল Facebook এর মত একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। হ্যাঁ বন্ধুরা আপনার কাছে এমন একটি ফেসবুক অ্যাকাউন্ট আছে আপনার ব্যক্তিগত কিছু তথ্য ম্যানুয়ালি,

এগুলো সেট আপ করে আপনি ফেসবুকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। একইভাবে, আপনি চাইলে খুব সহজেই একটি Pinterest একাউন্ট তৈরি করতে পারেন। আপনি ফেসবুকে বিভিন্ন ধরনের ভিডিও আপলোড করতে পারেন। আপনি ফটো আপলোড, চ্যাট, পোস্ট প্রকাশ, লাইক, মন্তব্য, শেয়ার, ইত্যাদি করতে পারেন একই ভাবে। এটি Pinterest সোশ্যাল মিডিয়াতে অনেক কিছু করা সম্ভব৷

What is Pinterest? পিন্টারেস্ট নিয়ে অজানা তথ্য 2021
What is Pinterest? পিন্টারেস্ট নিয়ে অজানা তথ্য 2021

কিভাবে একটি Pinterest তৈরি করতে হয় কিভাবে একটি Pinterest অ্যাকাউন্ট তৈরি করবেন?

Pinterest Account: যদিও নতুন Pinterest একাউন্ট কিভাবে তৈরি করবেন? এ নিয়ে তো কিছু বলার নেই! কারণ যেভাবে ফেসবুক একাউন্ট তৈরি করা হয়। আপনি নিশ্চয়ই জানেন কিভাবে একটি জিমেইল একাউন্ট তৈরি করতে হয়। একইভাবে, কীভাবে একটি Pinterest অ্যাকাউন্ট তৈরি করবেন।

তার জন্য, আপনাকে সাধারণত প্রথমে pinterest.com প্ল্যাটফর্মে গিয়ে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনি আপনার কিছু ব্যক্তিগত তথ্য দিয়ে সহজেই এখানে সাইন আপ করতে পারেন। যেমন আপনার নামের একটি জিমেইল আইডি পাসওয়ার্ড এবং অন্যান্য কিছু ব্যক্তিগত তথ্য এই ছোট তথ্য দিয়ে সহজেই একটি Pinterest একাউন্ট তৈরি করতে পারবেন। আশা করি আপনি বুঝতে পেরেছেন কিভাবে একটি Pinterest একাউন্ট তৈরি করবেন।

একটি Pinterest অ্যাকাউন্ট তৈরি করার সুবিধাগুলি কী কী?

Pinterest অ্যাকাউন্ট: এখন আপনি খুব সহজেই একটি Pinterest অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। তাই আমরা একটি Pinterest অ্যাকাউন্ট তৈরি করি! একটি Pinterest অ্যাকাউন্ট তৈরির সুবিধা কী? তো বন্ধুরা, ফেসবুকে একাউন্ট কেন তৈরি করলেন?

আপনি Facebook এর মত বিভিন্ন ধরনের বৈশিষ্ট্য পছন্দ করেন। একইভাবে Pinterest অ্যাকাউন্ট, আপনি আপনার অ্যাকাউন্টে পুরো পৃথিবী রাখতে পারেন। উদাহরণস্বরূপ, এই Pinterest অ্যাকাউন্টে, আপনি এই Pinterest অ্যাকাউন্টের মাধ্যমে সহজেই দেশ-বিদেশের বিভিন্ন ধরনের খবর জানতে পারবেন। এই Pinterest অ্যাকাউন্ট প্ল্যাটফর্মে ভিডিও আপলোড করা, স্ট্যাটাস পোস্ট করা, মন্তব্য করা ইত্যাদি সহ আরও অনেক ধরনের কাজ আছে। আশা করি আপনি একটি Pinterest অ্যাকাউন্ট তৈরি করার সুবিধাগুলি বুঝতে পেরেছেন৷

পিন্টারেস্ট একাউন্ট বাংলাদেশ?

Pinterest অ্যাকাউন্ট: একটি Pinterest অ্যাকাউন্ট খোলার নিয়ম এবং এটি সম্পর্কে, এমনকি সামান্য বিট জ্ঞান যথেষ্ট আসা উচিত. ব্যাপারটা হচ্ছে বাংলাদেশ কি Pinterest একাউন্ট চালাবে? অথবা আপনি বাংলাদেশ থেকে Pinterest অ্যাকাউন্ট চালাতে পারেন? যদি কেউ Facebook এর মত সারা বিশ্বের বন্ধুদের সাথে যোগাযোগ করতে চায়,

কেউ একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারে এবং বিশ্বের বাকি অংশের সাথে যোগাযোগ করতে পারে। এমনকি বাংলাদেশেও তা অসম্ভব নয়। একইভাবে, আপনি চাইলে বাংলাদেশ থেকেও পিন্টারেস্ট চালাতে পারেন। যদিও Pinterest অ্যাকাউন্ট একটি বিদেশী প্ল্যাটফর্ম .কিন্তু বাংলাদেশ থেকে যে কেউ Pinterest প্ল্যাটফর্মে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারে। আর চালান বাংলাদেশে। আমি আপনার একটি পরিষ্কার ধারণা আছে আশা করি. যে বাংলাদেশ থেকে পিন্টারেস্ট একাউন্ট চালানো সম্ভব!

Pinterest আবেদন আপনার কি Pinterest অ্যাপ্লিকেশন আছে

এখন পর্যন্ত, যদিও, আমরা Pinterest সম্পর্কে অনেক কিছু শিখেছি, হয় Facebook মিডিয়াতে ফোকাস করে, অথবা Facebook-এ উল্লেখ করে৷ Facebook এর নিজস্ব অ্যাপ্লিকেশন আছে। তাহলে নিশ্চয়ই আছে Pinterest একাউন্টের আবেদন! আপনি কি সত্যিই একটি Pinterest অ্যাপ্লিকেশন আছে মনে করেন?

হ্যাঁ বন্ধুরা এখানে Pinterest অ্যাকাউন্ট প্ল্যাটফর্ম অ্যাপ রয়েছে। যা আপনি প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন। এখন প্রশ্ন হচ্ছে Pinterest একাউন্টের জন্য কি দেখবেন? Pinterest Account সাধারণত, আপনি টিক টক নামটি শুনেছেন! ভিডিও আপলোড হিসেবে কি টিক টোক ফলো করা যায়? এছাড়াও Pinterest প্ল্যাটফর্মে করা যেতে পারে এমন আরও অনেক কিছু আছে! এক কথায়, Pinterest সোশ্যাল প্ল্যাটফর্ম প্রায় একটা টিক চিহ্নের মত!

 

www.taja1.com